একই স্কোয়াডেই বিশ্বাস রেখেছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট

শাহ আলম হৃদয়

শ্রীলঙ্কার বিপক্ষে পাল্লেকেলেতে ১ম টেস্টে ড্র এর পর আগামীকাল থেকে শুরু হতে যাওয়া ২য় টেস্টের জন্য অপরিবর্তিত স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি।

দীর্ঘদিনের খড়া কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ১ম টেস্টে সবমিলিয়ে সন্তোষজনক টিম পারফরম্যান্স করে মুমিনুল বাহিনী। এতেই সন্তুষ্টি প্রকাশ করে টিম ম্যানেজমেন্ট এবং ১ম টেস্টের স্কোয়াডই অপরিবর্তিত রাখে।

এদিকে ২য় টেস্টের জন্য ২টি পরিবর্তন সহকারে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা।নতুন যুক্ত হয়েছেন লক্ষ্মণ সান্দাকান ও চামিকা করুণারাত্নে ক্রমান্বয়ে কুমারা ও দিলশানের পরিবর্তে।

২য় টেস্টের জন্য ১৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ দল :-
মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী ও শরিফুল ইসলাম।

২য় টেস্টের জন্য ১৮ সদস্যের শ্রীলঙ্কা দল:-
দিমুথ করুণারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, ওশাদা ফার্নান্দো, পাথুম নিসাঙ্কা, দীনেশ চান্দিমাল,দাসুন শানাকা, অ্যাঞ্জেলো ম্যাথুস, রোশেন সিলভা,ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকওয়েলা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, সুরাঙ্গা লাকমাল, বিশ্বমা ফার্নান্দো, লক্ষ্মণ সান্দাকান, ফার্নান্দো, প্রাভিন জয়াবিক্রম ও চামিকা করুণারাত্নে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles