লিটনের ব্যাটে ও মিরাজের বলে স্বস্তির নিশ্বাস বাংলাদেশের প্রস্তুতি ম্যাচে

শাহ আলম হৃদয়
ক্যান্ডিতে অনুষ্ঠিতব্য ১ম টেস্টের আগে সিএমসিজি ক্রিকেট গ্রাউন্ডে নিজেদের একমাত্র দুইদিনের প্রস্তুতি ম্যাচে গতকাল প্রথমদিন শেষে তামিম ইকবালের রেড টিম ৭৯.২ ওভারে মোট রান করে ৩১৪ রান।সারাদিনে একমাত্র তাইজুলের উইকেটটি নেন গ্রিন টিমের শুভাগত হোম।যদিও টিম রেডের তামিম,সাইফ,মুশফিক ও শান্তসহ চারজন অর্ধশতক ও সোহান ৪৮ রান সহ পাঁচজন রিটায়ার্ডে যান।

দ্বিতীয় ও শেষ দিনে টিম গ্রিন ব্যাট করতে নেমে প্রথম সেশনেই ২৭ রান করে সেচ্ছায় রিটায়ার্ডে যান লিটন।পরবর্তীতে ২য় সেশনে আবার নেমে ৬৪ রান করে রিটায়ার্ডে যান তিনি।গ্রিন টিমের অধিনায়ক প্রথমে শূন্য রানে আউট হলেও পরবর্তীতে আবার নেমে ৪৭ রান করেন।তাছাড়াও শরিফুল,রাব্বি ও বাকিরা ব্যাট করে মোট দলীয় স্কোর হয় দিনশেষে ২২৫ রান।প্রথম দিন উইকেট খড়া গেলেও দ্বিতীয় দিনে মেহেদি মিরাজের দূর্দান্ত ৩ উইকেট সহ রাহি ও তাইজুল নেন আরো ১ টি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:
(১ম দিন) :-
টিম রেড -৩১৪/৬ (৭৯.২)

২য় দিন:-
টিম গ্রিন -২২৫/৬
লিটন ৬৪ (রিটায়ার্ড আউট),মুমিনুল ০ ও ৪৭,সাদমান ১৯,রাব্বি ১৫, মিঠুন ২৮,শরিফুল ২০*

বলঃ মিরাজ ৪১/৩, রাহি ১/২৮, তাইজুল ১/৩০।

টিম গ্রিনঃ-
মুমিনুল হক(অধিনায়ক),সাদমান ইসলাম অনিক, লিটন কুমার দাস,নাইম হাসান মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শুভাগত হোম, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, শহিদুল ইসলাম ও মুকিদুল ইসলাম ।

টিম রেডঃ-
তামিম ইকবাল (অধিনায়ক), , নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম,সাইফ হাসান, , মেহেদী হাসান মিরাজ,নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ, সাপোর্ট স্টাফ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles