কী করবেন ‘ফিজ’? সিদ্ধান্তের দায়িত্ব তার হাতে : পাপন

এপ্রিলে টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরের কথা বাংলাদেশ দলের। যেখানে লঙ্কানদের বিপক্ষে দুইটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। আইপিএলে এবার নিজের পুরনো দল কলকাতা নাইট রাইডার্সে ফিরেছেন সাকিব। দলের সাথে পুরো টুর্নামেন্টে খেলার কারণে সাকিব টেস্ট সিরিজে খেলবেন না বলে জানিয়েছেন।

ওদিকে আইপিএলে বাংলাদেশ থেকে দল পেয়েছেন পেসার মোস্তাফিজুর রহমান। তাকে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস। কিন্তু এপ্রিলে টেস্ট খেলতে বাংলাদেশ দলের সাথে থাকবেন নাকি আইপিএল খেলতে যাবেন সে বিষয়ে এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। আগে বোর্ড বিদেশী লীগ খেলতে বাধাঁ দিলেও এখন থেকে সে রকম হচ্ছে না। কাউকে জোর করে খেলানোর পক্ষে নয় বিসিবি। মোস্তাফিজ কি সিদ্ধান্ত নিবে তার উপরই ছেড়ে দিয়েছে ক্রিকেট বোর্ড।


আজ (২২ ফেব্রুয়ারি) বিসিবি সভাপতির সাথে দেখা করেছেন এই পেসার। সেখানে বোর্ড সভাপতিও সাফ জানিয়ে দিয়েছেন আইপিএল খেলতে চাইলে মুস্তাফিজ যেন চিঠি দেয়। দেশের হয়ে খেলার জন্য কাউকেই জোর করবে না দেশের ক্রিকেট বোর্ড।

আজ বোর্ড সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন বিসিবি সভাপতি। বিসিবি সভাপতি বলেন, ‘মুস্তাফিজ আজকে এসেছিল আমার সাথে দেখা করতে। আমাকে বলেছে সে আইপিএলে যাবে কিনা জানতে চায়। আমি বলেছি দেখো এখানে আমার কিছু বলার নাই। তুমি যদি খেলতে চাও, ওখানে যেতে চাও আমাদেরকে একটা চিঠি দিয়ে দাও আমরা তোমাকে আটকাবোনা। বার্তাটা সবার জন্য একদম পরিষ্কার। এটা সাকিবের জন্য কোন সিদ্ধান্ত নিচ্ছিনা। এটা সবার জন্যই সমান।’

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles