আবারো বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান

আল আমিন

আজ চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে দুইবার স্ট্যাম্প ভাঙার কাণ্ড ঘটিয়েছেন মোহামেডানের অধিনায়ক। একবার লাথি দিয়ে এবং আরেকবার হাত দিয়ে তিনি উপড়ে ফেলেন স্ট্যাম্প।

ভিডিও

ম্যাচে আবাহনীর ইনিংসে পঞ্চম ওভারের পঞ্চম বলে সাকিবের আউটের আবেদনে সাড়া দেননি আম্পায়ার। ঐ বলে স্ট্রাইকিং প্রান্তে ছিলেন মুশফিকুর রহিম। ঐ ওভারেই আবাহনীর অধিনায়ক সাকিবকে হাঁকান একটি চার ও একটি ছক্কা।

পঞ্চম বলে সাকিব এলবিডব্লিউর আবেদন করলে আম্পায়ার সাড়া দেননি। এতে মেজাজ হারিয়ে সাকিব নন স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্পে লাথি মেরে বসেন।

দ্বিতীয় দফায় নিয়ন্ত্রন অতিরিক্ত মাত্রায় হারান ৬ষ্ঠ ওভারের শেষ বলে বৃষ্টি নামলে খেলা বন্ধ করার ঘোষণা আসলে। ৫.৫ ওভারে আবাহনীর স্কোরবোর্ডে তখন ৩ উইকেটে ৩১ রান। আর খেলা না হলেও ম্যাচ মোহামেডানেরই জেতার কথা। কারণ বৃষ্টি আইনে ৫ ওভারে আবাহনীকে তুলতে হত ৪৭ রান।

খেলা বন্ধ হওয়ার পর আবাহনীর ড্রেসিং রুমে আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনের সাথেও বাগ বিতন্ডায় জড়াতে দেখা যায় সাকিবকে। সাকিবের এমন কান্ডে আবাহনী ড্রেসিং রুমেও ছড়িয়ে পড়ে উত্তাপ, যা ডাগ আউটে দৃশ্যমান হয়। দুজনকেই শান্ত করার চেষ্টা করেন দুই দলের ক্রিকেটাররা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles