আমেরিকা থেকে ফিরেই মিরপুরে অনুশীলনে সাকিব!

গত মঙ্গলবার ভোর রাতে সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। দেশে ফিরেই একদিনের বিশ্রামের পরই মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আজ সকাল ৯ টায় অনুশীলন করতে দেখা যায় বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে।

জানা গেছে, মূলত ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) আইপিএল এর প্রস্তুতির জন্যই অনুশীলনে নেমে পড়েন সাকিব। কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে আগামী ১ এপ্রিল ভারতে যাবেন বাংলাদেশের এই সুপার স্টার।

ওদিকে, একটি গনমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাকিব খোলামেলা আলোচনায় বিসিবি এবং দেশের ক্রিকেট নিয়ে কথা বলেছেন। যা আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে ক্রিকেট পাড়ায়। এরই মধ্যে বিসিবি থেকেও এসেছে বক্তব্য। তার মধ্যেই হুট করে দেশে ফিরেছেন সাকিব।

আজকে বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলামের সঙ্গেও কথা বলতে দেখা যায় সাকিবকে। গত মাসে চট্টগ্রাম টেস্টে কুঁচকিতে চোট পান সাকিব। খেলতে পারেন নি পুরো ম্যাচটাও। দ্বিতীয় টেস্ট ম্যাচেও ছিলেন না তিনি।

বাংলাদেশ জাতীয় দল নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টুয়ান্টি সিরিজ খেলতে সফরে থাকলেও সাকিব দলে নেই। জানা যায়, ভারতে যাওয়ার আগে এ কয়েকদিন অনুশীলন ও পুনর্বাসন প্রক্রিয়া চলমান থাকবে সাকিবের।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles