সুজন -সাকিবের মীমাংসা ; ক্ষমা চেয়েছেন সাকিব

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) আবাহনী-মোহামেডান দ্বৈরথে মাঠের খেলায় ছড়িয়েছে উত্তাপ। আম্পায়ারের সাথে অশোভন আচরণের পর সাকিব তর্কে জড়িয়ে পড়েন আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজনের সাথেও। যদিও পরবর্তীতে সুজনের কাছে ক্ষমা চেয়েছেন সাকিব এবং বিষয়টা মীমাংসা হয়ে গেছে বলে জানা যায়।

এবারের ডিপিএলের আসরের সবচেয়ে জমজমাট ম্যাচে প্রথমে ব্যাট করে ১৪৫ রানের পুঁজি পায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই আবাহনী লিমিটেড ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে। আবাহনীর ইনিংসে পঞ্চম ওভারের পঞ্চম বলে সাকিবের এলবিডব্লিউর আবেদনে সাড়া দেননি আম্পায়ার। এতে মেজাজ হারিয়ে বসেন সাকিব। নন স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্পে লাথি মেরে বসেন তিনি এবং আম্পায়ারের সাথে ঝামেলায় জড়ান। ৫.৫ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে আবাহনীর সংগ্রহ দাঁড়ায় ৩১ রান। ইনিংসের ষষ্ঠ ওভার সম্পন্ন না করেই খেলা বন্ধ করায় সাকিব হাত দিয়ে নন স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্প উপড়ে মাটিতে ছুঁড়ে ফেলেন এবং আম্পায়ারের দিকে তেড়ে যান।

মাঠ ছেড়ে যাওয়ার সময় আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজন মীমাংসার জন্য সাকিবের দিকে এগিয়ে এলে তর্ক বাঁধে দুজনের। দুই দলের খেলোয়াড়-কর্মকর্তারা এসে উত্তেজনাকর পরিস্থিতি শান্ত করেন। এই ঘটনার পর সুজনের কাছে ক্ষমা চেয়েছেন সাকিব। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন আবাহনীর ম্যানেজার মাসুদ ইকবাল।

তিনি বলেন, ‘ঘটনার পর সাকিব আবাহনীর ড্রেসিংরুমে এসেছিল। সাকিব ক্ষমা চেয়েছেন। ড্রেসিংরুমে সুজনও ছিলেন। দুইজন বুক মিলিয়েছেন, মীমাংসা হয়ে গেছে।’

তানবীর রহমান
আসসালামু আলাইকুম, আমি তানবীর রহমান। বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত একজন শিক্ষার্থী। পাশাপাশি ক্রিকেটসহ ক্রীড়া জগত এবং বিভিন্ন বিষয়ে লেখালেখি করি৷

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles