আয়ারল্যান্ড – আরব আমিরাত সিরিজে করোনার হানা!

আয়ারল্যান্ড বনাম সংযুক্ত আরব আমিরাতের মধ্যকার দ্বিতীয় একদিনের ম্যাচ বাতিল হয়ে গেছে। গতকাল কোভিড টেস্টে সংযুক্ত আরব আমিরাতের ৪ জন ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ আসে। দেশটির ক্রিকেট বোর্ড বিষয়টি নিশ্চিত করেছে। তবে ম্যাচটি কবে অনুষ্ঠিত হবে সে বিষয়ে এখনই কিছু জানানো হয়নি।

২য় একদিনের ম্যাচটি ১০ তারিখ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল মুখোমুখি হওয়ার কথা ছিল। তবে তাদের তিন জন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় সেটা পিছিয়ে ১২ জানুয়ারি (আজ) নিয়ে আসা হয়। কিন্তু খেলোয়াড়রা করোনা পজিটিভ হওয়ায় ম্যাচটি পিছিয়ে গেল।

এর আগে সিরিজের প্রথম একদিনের অনুষ্ঠিত হয় ৮ জানুয়ারি। সেখানে সংযুক্ত আরব আমিরাত ৬ উইকেটে ম্যাচটি জিতে নেয়। এই ম্যাচে আমিরাতের পক্ষে শত রানের মাইলফলক স্পর্শ করেন মোহাম্মদ উসমান এবং রিজওয়ান অন্যদিকে আইরিশ দলের ওপেনার পল স্ট্যার্লিং ১৩১ রানের ইনিংস খেলেন।

দ্বিতীয় দফায় করোনা আঘাত হানায় দুই দলের একদিনের সিরিজটি অনুষ্ঠিত হওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। ওদিকে এই সিরিজ শেষে আফগানিস্থানের বিপক্ষে আগামী ২১ জানুয়ারি থেকে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হওয়ার কথা রয়েছে সফররত আয়ারল্যান্ড ক্রিকেট দলের।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles