ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরলেন আন্দ্রে রাসেল-হেটমায়ার

আল-আমিন

অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। যেখানে দীর্ঘদিন পর দলে ফিরেছেন আন্দ্রে রাসেল-শিমরন হেটমায়ার।

বেশ কদিন আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন রাসেল। যেখানে নিজের সেরা ফর্মে না থাকলেও তাঁকে দলে ফিরিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে তাঁকে দলে ফিরিয়েছে তাঁরা।

জাতীয় দলের হয়ে করোনার আগে সর্বশেষ ২০২০ সালের মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলেছেন। এরপর করোনাকালীন ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেললেও সেখানে দলে ছিলেন না অভিজ্ঞ এই অলরাউন্ডার।

ঘরের মাঠে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানকে আতিথেয়তা দেবে ওয়েস্ট ইন্ডিজ। যেখানে তিনটি দলের বিপক্ষেই পাঁচটি করে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ক্যারিবীয়রা। যার শুরুটা হবে দক্ষিণ আফ্রিকাকে দিয়ে। আগামী ২৬ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, ডোয়াইনে ব্রাভো, শেলডন কটরেল, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, আকেইল হোসেন, এভিন লুইস, ম্যাকয় ওবে, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশানে থমাসে, হেইডেন ওয়ালশ জুনিয়র এবং কেভিন সিক্লেয়ার।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles