পৃথ্বী, নিতীশ, রিশবদের পরে অবস্থান কোহলির এবং শীর্ষ স্থানে আছেন ধাওয়ান

পৃথ্বী, নিতীশ, রিশবদের পরে অবস্থান কোহলির এবং শীর্ষ স্থানে আছেন ধাওয়ান!

আইপিএলে দেশ-বিদেশের সব ক্রিকেটারদের মধ্যে চলে হাড্ডাহাড্ডির লড়াই। কেউ কারো থেকে কম যায় না। সবাই সবার সর্বোচ্চ পারফরম্যান্স দিতে প্রস্তুত থাকে। নতুনেরা নিজেদের প্রমাণ করার সুযোগ পায় ভালো পারফরম্যান্স দেখিয়ে। একজন এক ম্যাচে শীর্ষে থাকলে পরের ম্যাচে হয়তো তার স্থান অন্যকেউ দখলে নিয়ে আসে। আর এই লড়াই চলবে টুর্নামেন্ট শেষ হওয়ার আগপর্যন্ত।

এবারের আইপিএলে ২২ ম্যাচ শেষে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী তালিকার শীর্ষে আছে শেখর ধাওয়ান। দিল্লির হয়ে ৬ ম্যাচে ২৬৫ রান সংগ্রহ করেছেন। একম্যাচে তাঁর ব্যাট থেকে আসা সর্বোচ্চ রান ৯২। ধাওয়ানের পরেই ৬ ম্যাচে ২৪০ রান করে অবস্থান করছেন কেএল রাহুল।

এইদিকে ধাওয়ান-রাহুলের চেয়ে অনেকটা পিছিয়ে আছে আরসিবির অধিনায়ক বিরাট কোহলি। ৬ ম্যাচে ১৬৩ রান করে তালিকার ১৪ নাম্বারে আছেন বিরাট৷ সর্বোচ্চ রান করেছেন ৭২*।

এখন পর্যন্ত বিরাট কোহলির উপরে অবস্থান করছে পৃথ্বী, নিতীশ, রিশবরা। ৬ ম্যাচে ১৮৭ রান নিয়ে তালিকার ১০ নাম্বারে আছে পৃথ্বী। পৃথ্বীর চেয়ে ১ রান কমে ১১তে আছে নিতীশ। দিল্লির অধিনায়ক রিশব পান্তে আছে তালিকার ১২ নাম্বারে। তাঁর সংগ্রহ ১৮৩ রান। কোহলির চেয়ে ৫ রান বেশি করে তালিকার ১৩ নাম্বারে আছে রাহুল।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles