সাকিবদের মুখোমুখি হচ্ছে বেঙ্গালুরু।

জুবায়ের সাজিদ
আজ চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে এবারের আইপিএলের দশম ম্যাচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স বনাম রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। উভয়েই দুইটি করে ম্যাচ খেলা শেষে দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে বেঙ্গালুরু ২ নাম্বারে ও কলকাতা ২ পয়েন্ট নিয়ে ৬ নাম্বারে অবস্থান করছে।

প্রথম ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে জিতলেও দ্বিতীয় ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে সহজ জয় হাতছাড়া করেছে করেছে কলকাতা।

পরিসংখ্যানে জয় এগিয়ে রাখলেও ব্যাক টু ব্যাক ফিফটি করা নিতিশ রানা,রাহুল ত্রিপাথি ছাড়া তেমন ফর্মে নেই কলকাতার কোনো ব্যাটসম্যান। রান পাচ্ছেন না অধিনায়ক মর্গ্যান,আন্দ্রে রাসেল, ডিনেশ কার্তিকরা।

অন্যদিকে নিয়মিত তান্ডব চালাচ্ছেন গ্লেন ম্যাক্সওয়েল,এবি ডি ভিলিয়ার্স। কোহলিও নিয়মিত রান পাচ্ছেন।বেঙ্গালোরের বোলাররা নিয়মিত উইকেট তুলে নিচ্ছে। দুই ম্যাচে হার্সাল প্যাটেলের শিকার ৭ উইকেট।মোহাম্মদ সিরাজ ও শাহবাজ আহমেদও আস্হার প্রতিদান দিচ্ছে।
ভালো অবস্থায় নেই হরভজন সিং,বরুণ চক্রবর্তী। এমন অবস্থায় মর্গ্যানের ভরসার পাত্র প্যাট কামিন্স এবং প্রসিদ্ধ কৃষ্ণ।একাদশে সাকিবের কারণে সুনিল নারিনের জায়গা অনিশ্চিত।

বেঙ্গালোরের বিপক্ষে ৭ ম্যাচে ৯৩ স্ট্রাইক রেটে মর্গ্যানের সংগ্রহ মাত্র ৮১ রান। আইপিএল-এ আন্দ্রে রাসেল সর্বশেষ ১৮ ম্যাচে ফিফটি স্পর্শ করতে পেরেছে একবারই। তবুও বেঙ্গালোরের বিপক্ষে তার রেকর্ডের দিকে তাকিয়ে সবাই। ২২৩ স্ট্রাইক রেটে বেঙ্গালোরের বিপক্ষে তার সংগ্রহ ৩৩৯ রান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles